Skip to main content
Asked a question 8 months ago

আমার একটি ভেরিফাইড PayPal একাউন্ট প্রয়োজন। আমরা পরিচিত কেউ বিদেশে থাকেনা তাই নিজে খুলতে পারছিনা। কেউ কি এই ব্যাপারে হেল্প করতে পারবেন? (আমার ছোট একটি বাজেট ও আছে একাউন্ট খোলার ব্যাপারে)

কোথায় আপনি?

এই MSB Ask কমিউনিটিতে আপনি যেকোনো প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন। তাই নতুন হলে সাইনআপ করুন, আর আগেই থেকেই অ্যাকাউন্ট থাকলে লগিন করুন।  

Masuk Sarker Batista
Founder & CEO of MSB Academy

আপনি কারো কাছ থেকে যদি অ্যাকাউন্ট কিনেন, আর যেই ইনফরমেশন দিয়ে অ্যাকাউন্ট খোলা হবে সেই লোকের যদি লিগাল কাগজ পত্র আপনাকে দিতে না পারে তাহলে দেখবেন হটাত করে পেপাল একদিন অ্যাকাউন্ট লিমিট করে দিবে আর দরকারি কিছু ডকুমেন্ট চাবে, আর সেটা তখন দিতে না পারলে আপনার পেপাল অ্যাকাউন্টটি পার্মানেন্ট ভাবে লিমিট হয়ে যাবে। তাই যা করবেন একটু ভেবে করবেন। 

ফেসবুকে অনেকেই পেপাল একাউন্ট বিক্রি করে সেগুলো কিনে নিতে পারেন | বিভিন্ন কারণে পেপালের লিমিটেশন এসে থাকে | তাই ভেরিফিকেশনের সকল ডকুমেন্ট আপনার কাছে রাখবেন |

অ্যাকাউন্ট খোলার আগে আপনাকে সেই বিদেশি এর বেক্তির সকল কিছু থাকা লাগবে। যেমনঃ আইডি কার্ড, নাম্বার, অ্যাড্রেস, পাসপোর্ট আরও কিছু চাইতে পারে। আপনি যদি এগুলো যোগার করতে পারেন তাইলে কাজ হবে। আর আমার জানা মনে ভালও হবে যদি পরিচিত কেও থাকে তাকে দিয়ে করানো। অপরিচিত কাও কে দিয়ে না করানোই ভালও হবে। আর পেপাল যে জিনিশগুলো চাই সেগুল কেও শেয়ার করতে চাই না। কারণ ও গুলো মূল্যবান জিনিশ। 

Related Questions

Question Stats

23 views
4 followers
Asked a question 8 months ago
Views this month