Skip to main content
Asked a question last year

আমি ইমু হ্যাক সম্পর্কে কিছু জানতে চাই

কোথায় আপনি?

এই MSB Ask কমিউনিটিতে আপনি যেকোনো প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন। তাই নতুন হলে সাইনআপ করুন, আর আগেই থেকেই অ্যাকাউন্ট থাকলে লগিন করুন।  

প্রথম কথা কোনো ডিজিটাল প্লাটফর্মই ১০০% সিকিউর না। ফেসবুক, হোয়াটসঅ্যাপ যদি হ্যাক হতে পারে তাহলে ইমুও হ্যাক সম্ভব। কিন্তু কেউ হ্যাক করতে চাইলে তাকে প্রো হ্যাকার হতে হবে।

কিছু বিষয় আছে যেগুলা করে হ্যাক করা যেতে পারে তবে আমি ১০০% সিউর না। তার আগে বলতে চাই ইউটিউব এ আপনি হাজার খানেক ইমু হ্যাক এর ভিডিও পাবেন, যেগুলার কোনো ভিত্তি নাই।

এখন আসি আসল কথায়। সিম ক্লোনিং করে হ্যাক করা যেতে পারে। 

এছাড়াও ধরুন আপনার ফোনে একটা এপ্লিকেশন আছে যেটা এস এম এস পড়তে পারে। তো হ্যাকার রা ফরগট পাসওয়ার্ড দিয়ে ভেরিফিকেশন কোড এর এক্সেস পেতে পারবে ওই এপ্লিকেশন এর মাধ্যমে। ফলে হ্যাক হতে পারে ইমু আক্যউন্ট।

ইমু হ্যাক সাধারণ মানুষদের কাছে প্রায় অসম্ভব কারণ তারা তাদের সার্ভার অনেক হাই সিকিউর হয়। তবে আপনি যে কারো আইডি আপানার ব্যবহার করতে পারবেন যদি সেই বেক্তির সিম সুযোগ পান। এই বিষয় নিয়ে মাসুক ভাই একটি ভিডিও বানিয়েসে। সেটি দেখলেই বুজতে পারবেন। আশা করি এই ভিডিও দেখার পর বাকি ভিডিও দেখা লাগবে না কারণ এই ভিডিও সকল ইমু হ্যাকিং এর ব্যাপারে কথা বলা হয়সে। 

https://www.youtube.com/watch?v=IxHAIIipsso

ইমু সার্ভার থেকে হ্যাক সম্ভব না। তবে কারো ফোন নাম্বার থাকেলে তার ফোন নাম্বার দিয়ে হ্যাক করা সম্ভব। যদিও এটা হ্যাক বলে না চুরি করা বলে। এই ভিডিও দেখলে জানবেন সব কিছু 

https://www.youtube.com/watch?v=IxHAIIipsso

ইউটিউব