Skip to main content
Masuk Sarker Batista
Founder & CEO of MSB Academy
Asked a question 5 months ago

ইদানীং Money Heist এর নাম প্রচুর শুনছি! এই সিরিজ / মুভিটাকি আসলেই অনেক জোস? নাকি হাইপে চলছে?

কোথায় আপনি?

এই MSB Ask কমিউনিটিতে আপনি যেকোনো প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন। তাই নতুন হলে সাইনআপ করুন, আর আগেই থেকেই অ্যাকাউন্ট থাকলে লগিন করুন।  

মুভিটা এখনো দেখিনি

IMDB তে ৮.৫ খারাপ না। তবে কিছু সরাসরি ১৮+ সিন আছে। যাই হোক আমি এখনো দেখি নাই।             তবে আমার চার পাশের মানুষ জন ৯৯% ফেসবুক ও ইস্টরাগ্রাম মাই দে দাওয়া জন্য মুভিটা দেখেসে তবে যারা netflix এর কার্ড সেল করে তাদের আবার প্রফিট হচ্ছে। 

হলিউডের বিখ্যাত ওশান্স সিরিজ তো দেখেছেন। বহুদিন ধরে ওশান্স এর সাথে পাল্লা দেবার মতো কিছুর দেখা মিলছিল না, এটা যোগ্য প্রতিদ্বন্দ্বী বলা যায়।  

রিভিউ- 

https://youtu.be/v10pDINxcyQ

শুরুতেই কিন্তু এ সিরিজটির স্থান নেটফ্লিক্সে ছিল না। স্প্যানিশ এ টিভি সিরিজটি অ্যালেক্স পিনা বানিয়েছিলেন অ্যান্টেনা থ্রি এর জন্য। এক সিজনেই বানানো সিরিজটিতে ছিল ১৫টি পর্ব, তবে মুক্তি দেয়া হয় দুই অংশে। ক্রাইম ড্রামা থ্রিলার জনরার সিরিজটির প্রথম অংশে নয়টি আর দ্বিতীয় অংশে ছিল ছয়টি পর্ব। ২০১৭ সালের ২ মে প্রিমিয়ার হয় সিরিজটির। প্রথম অংশ নেটফ্লিক্সে প্রিমিয়ার হয় ২০১৭ সালের ক্রিসমাসের দিন। তবে নয়টি এপিসোডকে এডিট করে নেটফ্লিক্স পরিণত করে তেরটি এপিসোডে। এরপর ২০১৮ সালের ৬ এপ্রিল নেটফ্লিক্সে দ্বিতীয় অংশ মুক্তি পায়, ছয়টি পর্বকে করা হয় নয়টি পর্ব। আর সেই সাথে ১৮ এপ্রিল ঘোষণা দেয়া হয় যে, ২০১৯ সালেই আসছে তৃতীয় সিজন, আর এটা হবে সম্পূর্ণই নেটফ্লিক্সের। সবচেয়ে বড় ডাকাতি এখনো শেষ হয়নি। নেটফ্লিক্স অবশ্য সিরিজটির নাম স্প্যানিশ না রেখে ‘মানি হাইস্ট11‘ রেখেছে, যার মানে ‘অর্থ ডাকাতি’।

সিরিজটি আইএমডিবি11-তে ৮.৫/১০ রেটিং

ইদানীং Money Heist এর নাম প্রচুর শুনছি! এই সিরিজ / মুভিটাকি আসলেই অনেক জোস? নাকি হাইপে চলছে?
মানি হাইস্ট সিরিজের একটি দৃশ্য, দালি মুখোশ; Source: Netflix