Skip to main content
Ornob Hossain
Have a good Day
Asked a question 5 months ago

রুবানা হক আপনার মানুষ হিসাবে আপনার কাছে কেমন মনে হয়?

কোথায় আপনি?

এই MSB Ask কমিউনিটিতে আপনি যেকোনো প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন। তাই নতুন হলে সাইনআপ করুন, আর আগেই থেকেই অ্যাকাউন্ট থাকলে লগিন করুন।  

আমার কাছে তাকে খুব ভাল মানুষ মনে হয়। তিনি একজন নিরঅহংকার মানুষ এবং খুব বন্ধুত্ব সুলভ মানুষ। একজন বাংলাদেশী নারী ব্যবসায়ী ও কবি। তিনি মোহাম্মদী গ্রুপের বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) এর নির্বাচিত প্রথম নারী সভাপতি ছিলেন। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আনিসুল হকের স্ত্রী।

অবশ্যই ভালো একজন মানুষ। তিনি আসার পর থেকে এখন পর্যন্ত কোনো শ্রমিকদের বেতন দেওয়া নিয়ে কোনো ঝামেলা হয় নি। তাই বলে তার যে ভুল নেই তা কিন্তু নয়। কয়েকদিন আগে গার্মেন্টস খোলা নিয়ে তাদের সিদ্ধান্ত নিতে দেরি হওয়ায় অনেকে কর্মীর করোনায় আক্রান্ত হওয়ার প্রবণতা বেড়ে গিয়েছিল। তাছাড়া তিনি একজন জ্ঞানি মহিলা

হ‍্যা,একজন আইডল মহিলা।তার মধ্যে খারাপ দিক কমই দেখেছি।তার বিভিন্ন বাণী ভালো লাগে।তার একটি কথা,ন্টেলিজেন্স (বুদ্ধিমত্তা) আর ব্রিলিয়ান্স (মেধা) এর মধ্যে কিন্তু পার্থক্য আছে। ব্রিলিয়ান্ট মানুষ কিন্তু সব সময় ভালো করে না। তবে ইন্টেলিজেন্ট মানুষ ভালো করে।

ভালো মানুষ।

রুবানা হক একজন বাংলাদেশী নারী ব্যবসায়ী ও কবি। তিনি মোহাম্মদী গ্রুপের বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি এর নির্বাচিত প্রথম নারী সভাপতি ছিলেন। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আনিসুল হকের স্ত্রী।

Question Stats

23 views
5 followers
Asked a question 5 months ago
Views this month