Skip to main content
Question
Zarif Mahmud
Simple man
Asked a question 5 months ago

Toyota এর রিসেল ভ্যালু অন্যান্য গাড়ির তুলনায় কেন বেশি থাকে?

কোথায় আপনি?

এই MSB Ask কমিউনিটিতে আপনি যেকোনো প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন। তাই নতুন হলে সাইনআপ করুন, আর আগেই থেকেই অ্যাকাউন্ট থাকলে লগিন করুন।  

হাঁ এটা অনেক ভালও প্রশ্ন যারা নুতুন কিনতে যাই সকলের এই ব্যাপারটি নিয়ে বুঝে না। আপনি যদি ৩৫ লাখ টাকার একটি Honda আর একটি toyota কিনেন ২ বছর পর বেচতে গেলে Toyota এর দাম বেশি পাবেন। এর কারণ Toyota এর পার্ট আপনি সারা বাংলাদেশে পাবেন। সার্ভিস পয়েন্ট ও বেশি এছাড়া toyota এর যেকোনো সমস্যা আপনি প্রায়ই সকল জাইগাই ঠিক করতে পারবেন। মুল কথা ৩৫ লাখ টাকার  Honda ও toyota গাড়ির মধ্যে toyota ব্যাবহারের খরচ কম পড়বে। তার সাথে আপনি অনেক সুবিদা পাবেন আরকি। তাই দেশে toyota এর এতো প্রভাব। এক প্রকার রাজত্ব করসে toyota। আর যার কারনেই রিসেল ভ্যালু অনেক অন্যান্য গাড়ির তুলনাই। 

আসলে বরতমানে বাংলাদেশে toyota এর চাহিদা খুবি বেশি। তার কারন বাংলাদেশ এ এই কম্পানির গাড়ির পারটস পাতি খুব সহজেই হাতের নাগালে পাওয়া জাই। জার ফলে এটি বাংলাদেশ এর মানুষ এর গারির কোন খতি হলে খুব সহজে মেরামত করতে পারে কিন্তুু অন্য কোন গারির জিনিস পাতি খুব সহজে পাওয়া জাই না।এই সকল কারনেই toyota মুলত রিসেল ভ্যালু অরথাত সেকেন্ড হ্যানড এর দাম বেশি পাওয়া জাই। 

টয়োটা আপনাদের প্রয়োজন অনুযায়ী প্রস্তুত করেছে যেকোন ধরণের ভূমিতে চালানোর মত গাড়ি।

Question Stats

18 views
4 followers
Asked a question 5 months ago
Views this month