ফাইবার থেকে পেপ্যালে সর্বনিম্ন ৪$ডলার উইথড্র দেয়া যায়। আপনার পাইওনিয়ার কার্ড বা পেপ্যাল না থাকলেও আপনি সরাসরি ব্যাংক এর মাধ্যমে ফাইবার থেকে টাকা তুলতে পারবেন। তবে এক্ষেত্রেও আপনার একটি ভেরিফাইড ও একটিভ পাইওনিয়ার একাউন্ট থাকতে হবে। কার্ড না থাকলেও চলবে। ফাইবার থেকে ব্যাংক উইথড্র দিতে হলে আপনার একাউন্টে মিনিমাম ২০$ থাকতে হবে। কারন ২০$ এর কম সরাসরি ব্যাংক উইথড্র দেয়া যায় না। ব্যাংক এর মাধ্যমে টাকা তুলতে হলেও সেটা পাইওনিয়ার এর মাধ্যমে ব্যাংক এ যাবে।

আপনার একাউন্টে যদি ২০$ বা তার বেশি থাকে তাহলে আপনি ব্যাংক ট্রান্সফার এ ক্লিক করলে আপনার মেইল এ একটি মেইল যাবে। সেই মেইল এ একটি লিংক দেয়া থাকবে সে লিংক এ ক্লিক করলে একটি পেজে নিয়ে যাবে। সেখানে যদি আগে থেকে আপনার পাইওনিয়ার একাউন্ট না থাকে তাহলে সব পুরন করে সাইন আপ করবেন। আর থেকে থাকলে অলরেডি এ একাউন্ট ক্লিক লগ ইন করবেন। এরপর আপনি সব ডিটেইল পুরন করলে আপনার ব্যাংক এ পাইওনিয়ার এর মাধ্যমে টাকা সেই ব্যাংক একাউন্টে টাকা চলে যাবে।

ফাইবার ইতিমধ্য অনলাইনে খুব জনপ্রিয় একটি মার্কেটপ্লেস হিসেবে সবার কাছে পরিচিত। কিছু সঠিক নিয়ম জানা থাকলে খুব সহজে কিন্তু ফাইবার থেকে ভাল টাকা ইনকাম করা সম্ভব। ফাইভার মার্কেট সম্পর্কে ভাল করে জানতে আপনি ফাইভার টিপস ব্লগটি দেখতে পারেন ফাইভাবের সব কিছু নিয়ে বলা হয়েছে। আশা করি ভাল একটা ধারনা পাবেন।